জকিগঞ্জের সাংবাদিক বদরুল হক খসরুর সুস্থ্যতা কামনায় প্রেসক্লাবের দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক বদরুল হক খসরুর দ্রæত সুস্থতা কামনায় দোয়া মাহফিল ও শিরনী বিতরণ করা হয়েছে। শনিবার আসরের নামাজের পর জকিগঞ্জ প্রেসক্লাবের উদ্যেগে পৌর শহরের কেন্দ্রীয় জামে মসজিদে এ দোয়া মাহফিল ও শিরনী বিতরণ করা হয়।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জকিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবুল খায়ের চৌধুরী, কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না, প্রচার সম্পাদক মোর্শেদ আলম লস্কর, নির্বাহী সদস্য আল হাছিব তাপাদার, সিলেট মিরর প্রতিনিধি ওমর ফারুক, মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আব্দুশ শাকুর চৌধুরী, কোষাধ্যক্ষ আব্দুল আজিজ, রাজনীতিবীদ ময়নুর রাজা মানিক, আব্দুল গণি, আজমল হোসেন, মখলিসুর রহমান, সংবাদকর্মী তারেক আহমদ, আহসান হাবিব লায়েক, সংগঠক আশরাফ আহমদসহ বিপুল সংখ্যাক মুসল্লি উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন জকিগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি আবুল হাসান।

উল্লেখ্য, সাংবাদিক বদরুল হক খসরু ব্রেনস্ট্রোকে গুরুতর অসুস্থ হয়ে সিলেট উইমেন্স মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হয়েছে বলে পারিবারিক সূত্রে জানাগেছে। গত সপ্তাহে ব্রেনস্ট্রোকে গুরুতর অসুস্থ হওয়ার পর তাঁকে সিলেট উইমেন্স মেডিকেলে ভর্তি করা হয়। বর্তমানে উইমেন্স মেডিকেলের ৯ তলার ৩২ নাম্বার বেডে চিকিৎসাধীন রয়েছেন। তাছাড়াও দীর্ঘদিন থেকে ডায়াবেটিসসহ নানা রোগে আক্রান্ত তিনি। তাঁর দ্রæত সুস্থতা কামনায় জকিগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর